শুরু হচ্ছে পাকিস্তান কাপ
শুরু হচ্ছে পাকিস্তান কাপ
২০১৬-০৪-১৩ ০২:৫৬:৪৭
প্রিন্টঅ-অ+


পাকিস্তান ক্রিকেট বোর্ড ‘পাকিস্তান কাপ-২০১৬’ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। ফয়সালাবাদে এই টুর্নামেন্ট ১৯ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত চলবে। চারটি প্রদেশ থেকে চারটি দল ও ফেডারেল ক্যাপিটাল নামে আরো একটি দল টুর্নামেন্টে অংশ নিবে। মোট পাঁচটি দল নিয়ে অনুষ্ঠিত হবে পাকিস্তান কাপ।

সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, ইউনুস খান, আজহার আলী ও মিসবাহ-উল-হক- সিন্ধু, পাঞ্জাব, খাইবার, বেলুচিস্তান ও ফেডারেল ক্যাপিটাল দলকে নেতৃত্ব দিবেন। ১৫০ জন খেলোয়াড় নিয়ে শিগগিরই ড্রাফট অনুষ্ঠিত হবে। সেখান থেকে কোচ ও অধিনায়ক খেলোয়াড় বাছাই করবেন। প্রত্যেক দল ১৫ জন করে খেলোয়াড় দলে ভেড়াতে পারবে।
সীমিত ওভারের (ওয়ানডে) এই টুর্নামেন্টে পাকিস্তানের শীর্ষস্থানীয় ৭৫ জন খেলোয়াড় অংশ নিবেন। পাশাপাশি দর্শক-সমর্থকদের ঘরোয়া ক্রিকেটের প্রতি আকৃষ্ট করারও ব্যবস্থা করবে পিসিবি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর