ঢাকায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রসেনজিৎ
ঢাকায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রসেনজিৎ
২০১৬-০৪-১৩ ০২:৫১:৪২
প্রিন্টঅ-অ+


ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ঢাকায় এসেছেন। মঙ্গলবার সকালে ঢাকায় এসে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেতা। পয়লা বৈশাখে বাংলাদেশ ও ভারতে মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চ্যাটার্জি ও কুসুম শিকদার অভিনীত চলচ্চিত্র ‘শঙ্খচিল’। মঙ্গলবার দুপুরে তেজগাঁওয়ে চ্যানেল আই কার্যালয়ে এ ব্যাপারে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

১৯৪৭ সালের দেশভাগ এবং পরবর্তী সময়ে সীমান্তবর্তী এলাকার মানুষের সুখ-দুঃখের গল্প নিয়ে নির্মিত শঙ্খচিল ছবিটি পরিচালনা করেছেন বিখ্যাত চলচ্চিতা নির্মাতা গৌতম ঘোষ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন হাবিবুর রহমান খান, ফরিদুর রেজা সাগর, প্রসেনজিৎ চ্যাটার্জি ও মৌ রায় চৌধুরী।

শঙ্খচিলে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কুসুম শিকদার। আর তাদের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অনুম রহমান খান। এছাড়া ছবিটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন— মামুনুর রশীদ, প্রবীর মিত্র, রোজী সিদ্দিকী, রিয়াজ মাহমুদ জুয়েল, শাকিল আহমেদ, শাহেদ আলী, দীপঙ্কর দে, অরিন্দম শীল, ঊষসী চক্রবর্তী প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর