প্রকৌশলী পরিবারের কৃতি সন্তানদের সংবর্ধনা
প্রকৌশলী পরিবারের কৃতি সন্তানদের সংবর্ধনা
২০১৫-১১-১১ ১৫:১৯:০৮
প্রিন্টঅ-অ+


ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের উদ্যোগে প্রকৌশলী পরিবারের কৃতি সন্তানদের সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকাল ৫টায় আইইবি অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আইইবি-র সদস্যগণের সন্তানদের মধ্যে যারা ২০১৪ সালে পিএসসি, জেএসসি এবং ২০১৫ সালে এসএসসি, এইচএসসি, ও লেভেল এবং এ লেভেল পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে তাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মেসবাহুর রহমান টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আইইবি-র প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ কবির আহমেদ ভূঞা এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামাপ্রসাদ অধিকারী। এছাড়া বক্তব্য রাখেন প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম মিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রকৌশলী আমিনুর রশীদ চৌধুরী মাসুদ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর