আজকেরডিল ডটকমে ‘বৈশাখী সাজের মেলা’
আজকেরডিল ডটকমে ‘বৈশাখী সাজের মেলা’
২০১৬-০৪-০৯ ১৩:৪৮:১৪
প্রিন্টঅ-অ+


দেশের অন্যতম ই-কমার্স সাইট আজকেরডিল ডট কমে (www.ajkerdeal.com) বৈশাখ উপলক্ষে শুরু হয়েছে ‘বৈশাখী সাজের মেলা’ ।

নববর্ষকে সামনে রেখে জনপ্রিয় এই অনলাইন শপিং মা্ধ্যম বৈশাখী শাড়ি, রঙ-বেরঙ্গের গহনা, লেডিজ কুর্তি, ছেলেদের পাঞ্জাবী, ফতুয়া থেকে শুরু করে শিশুদের নানা ডিজাইনের দেশী পোশাকের বর্ণীল সমাহার রেখেছে। সেইসাথে দিচ্ছে চমকপ্রদ অফার। ক্রেতারা আজকের ডিলের যেকোনো পণ্য অর্ডার করলে সঙ্গে সাজের পন্য (চুড়ি/গহনা) পাচ্ছেন একদম ফ্রি। অফার করা হয়েছে ৫ হাজারেরও বেশী বৈশাখী পণ্যে। এছাড়া বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ২০% ক্যাশ ব্যাক।

ক্রেতারা অনলাইনে অর্ডার ছাড়াও ০৯৬১২০০৭০০৭ নম্বরে ফোন করেও যেকোন পন্যের অর্ডার দিতে পারেন। সারাদেশের ক্রেতাদের সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে পণ্য পৌছে দেবার নিশ্চয়তা প্রদান করে আজকেরডিল ।

প্রতিষ্ঠানটি বলছে, দেশের সর্বাধিক সংখ্যক ক্রেতা অনলাইনে শপিং করে থাকে তাদের সাইট থেকে এবং ২ হাজারেরও বেশী বিক্রেতার ১ লাখের বেশী পণ্য নিবন্ধিত রয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর