অনলাইনে বৈশাখী মেলা ১৪২৩
অনলাইনে বৈশাখী মেলা ১৪২৩
২০১৬-০৪-০৮ ০১:৪৮:০১
প্রিন্টঅ-অ+


সানসিল্ক ও দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়ে আসছে দারাজ বৈশাখী মেলা ১৪২৩। দেশের সবচেয়ে বড় বৈশাখী মেলা এখন অনলাইনে শুধু দারাজ ডট কম ডট বিডিতে ই-কমার্স ওয়েবসাইট দারাজ ডট কম ডট বিডি এবং ইউনিলিভারের ব্র্যান্ড সানসিল্ক ৮ থেকে ১৪ এপ্রিল অনলাইন বৈশাখী মেলার আয়োজন করেছে। বৃহস্পতিবার রাত ১২টায় দারাজের ওয়েবসাইটে (www.daraz.com.bd/pohela-boishakh) শুরু হবে এই মেলা। মেলা শুরুর সময় থেকেই খ্যাতনামা ব্র্যান্ডগুলো বিশেষ কিছু সুবিধা ক্রেতাদের দেবে। মুঠোফোনে থাকবে সর্বোচ্চ ৫০, কম্পিউটার ও ল্যাপটপে সর্বোচ্চ ৩৫ এবং ফ্যাশন ও অনুষঙ্গে থাকবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

অনলাইন বৈশাখী মেলার বিস্তারিত জানাতে মঙ্গলবার রাজধানীতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে দারাজের ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন দুফোউসিয়ে বলেন, ‘ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই আমাদের প্রধান লক্ষ্য। এই মেলায় এমন সব মূল্য ছাড় ও উপহার থাকবে, যা হবে ক্রেতাদের জন্য চমক।’

ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড বিল্ডিং ডিরেক্টর জাভেদ আখতার বলেন, ই-কমার্স বিশ্বের সব জায়গায় দারুণভাবে এগিয়ে যাচ্ছে এবং এখন সময় এসেছে বাংলাদেশেরও এই শিল্পে নিজেদের নাম প্রতিষ্ঠা করার।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর