নববর্ষ উপলক্ষে স্যামসাংয়ের বৈশাখী অফার
নববর্ষ উপলক্ষে স্যামসাংয়ের বৈশাখী অফার
২০১৬-০৪-০৬ ০১:৪৯:১৫
প্রিন্টঅ-অ+


বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে দারুণ বৈশাখী অফার। স্টক থাকা পর্যন্ত চলবে এ অফার।

জে সিরিজের সব হ্যান্ডসেটে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠানটি দিচ্ছে নতুন বর্ণিল প্যাকেজিং। চলতি বছরের শুরুতে সেরা প্যাকেজিং ডিজাইনটি খুঁজে বের করতে স্যামসাং মোবাইল বাংলাদেশ ‘স্যামসাং স্টুডিও’ ক্যাম্পেইন শুরু করেছিল। এটি স্থানীয় তরুণ প্রতিভাবানদের বাংলাদেশী সংস্কৃতি এবং ঐতিহ্যের অনুপ্রাণিত ডিজাইন জমা দেয়ার আহ্বান জানিয়েছিল।

‘স্যামসাং স্টুডিও’ চ্যাম্পিয়ন লুত্ফুন নাহার মুনমুনের তৈরি সেই ডিজাইনেই হ্যান্ডসেটগুলোর প্যাকেজিং করা হয়েছে।

এছাড়া গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ এইস, জে২, জে৫, জে৭ ও গ্র্যান্ড প্রাইম হ্যান্ডসেটগুলোর মধ্য থেকে যেকোনো একটি পছন্দের হ্যান্ডসেট কিনে এ অফারটি উপভোগ করতে পারবেন।

এছাড়া রয়েছে একই ধরনের আরেকটি হ্যান্ডসেট ফ্রি জিতে নেয়ার সুযোগ। স্টক থাকা পর্যন্ত প্রতিদিন ২০ জন ভাগ্যবান গ্রাহক হ্যান্ডসেট জিতে নিতে পারবেন। এ ক্যাম্পেইনটি গ্রাহকদের দিচ্ছে ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়ের সুযোগ। এ অফার কেবল স্যামসাং অনুমোদিত হ্যান্ডসেটগুলোয় প্রযোজ্য।

বিস্তারিত জানতে ভিজিট করুন— www.samsung-bd.com/boishakh/

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর