বন্ধুর বাসায় গিয়ে চুয়েট ছাত্র নিখোঁজ: ছাদে মিললো লাশ
বন্ধুর বাসায় গিয়ে চুয়েট ছাত্র নিখোঁজ: ছাদে মিললো লাশ
২০১৬-০৪-০৫ ১৬:৪৮:৩২
প্রিন্টঅ-অ+


রাজধানীর মগবাজার এলাকার একটি আবাসিক ভবনের ছাদ থেকে তানভীর হাসান সুসান (২৪) নামে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টার দিকে রমনা থানার বড় মগবাজার এলাকার ৩/৫/বি নম্বর বাড়ির ৬ তলা ভবনের ছাদ থেকে রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সুসান জামালপুরের সদর উপজেলার বজলাপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে এবং চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি সুসানের বন্ধুদের (নাম প্রকাশ করেননি) বরাত দিয়ে জানান, গত রোববার ওই বাসার পঞ্চম তলায় বন্ধুর বাসায় বেড়াতে আসে সে। পরে নিখোঁজ ছিলেন তিনি।

খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে রমনা থানায় নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

আজ সকালে ছাদে রডে ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ এসে সুসানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য করেনি পুলিশ।

তবে এসআই মোশারফ জানান, ময়নাতদন্তের পর সুসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর