শহীদুল ইসলাম খোকন আর নেই
শহীদুল ইসলাম খোকন আর নেই
২০১৬-০৪-০৪ ১৪:১২:০১
প্রিন্টঅ-অ+


দেশীয় চলচ্চিত্রের গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন আর নেই। আজ (সোমবার) সকাল ৮টা ১০ মিনিটের দিকে উত্তরা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার স্ত্রী জয়া ইসলাম বলেন, খোকনের এই কষ্ট আমরা সহ্য করতে পারছিলাম না। অনেক যন্ত্রণা নিয়ে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করলেন।

‘ঘাতক’, ‘পালাবি কোথায়’, ‘লাল সবুজ’, ‘ম্যাডাম ফুলি’, ‘ভন্ড’সহ দুর্দান্ত সব চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। তার প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘রক্তের বন্দি’।

এরপর তিনি রুবেলকে নিয়ে নির্মাণ করেন ‘লড়াকু’, ‘বীরপুরুষ’, ‘বজ্রমুষ্ঠি’, ‘বিপ্লব’, ‘অকর্মা’, ‘সতর্ক শয়তান’, ‘বিষদাঁত’, ‘টপ রংবাজ’, উত্থান পতন’ প্রভৃতি ব্যবসাসফল ছবি।

উল্লেখ্য, ২০১৪ সালে মুখগহ্বরে মটরনিউরো ডিজিসে (এএলএস) আক্রান্ত হন তিনি। ওই বছরের ১০ই সেপ্টেম্বর তাকে উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেয়া হয়। সেখানে বেলভিউ হাসপাতালের চিকিৎসকরা এ রোগের কোন চিকিৎসা নেই বলে তাকে দেশে ফেরত পাঠান। এরপর গত বছরের ৩১শে ডিসেম্বর থেকে রাজধানীর উত্তরা আধুনিক হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর