সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ
সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ
২০১৬-০৪-০৩ ০২:০৭:৩৯
প্রিন্টঅ-অ+


দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামী সোমবার সারাদেশে বিক্ষোভের ডাক দিয়েছে বিএনপি।

মহানগর ও জেলা পর্যায়ে এই কর্মসূচি পালিত হবে। শনিবার বিকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এই কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে রিজভী অভিযোগ করেন, খালেদা জিয়াকে রাজনৈতিক ও মানসিকভাবে দুর্বল করতেই সরকার তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

প্রসঙ্গত, রাজধানীর যাত্রাবাড়ী থানায় করা নাশকতার মামলায় গত বুধবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ২৮ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত।

রিজভী অভিযোগ করেন, আজ দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি আলোচনা সভা ছিল। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে এই কর্মসূচি পালন করতে দেয়নি পুলিশ। এর জন্য তীব্র নিন্দা ও ক্ষোভ জানান রিজভী। তিনি বলেন, “সরকার গায়ের জোরে বিরোধী দলকে কোনো প্রোগ্রাম পর্যন্ত করতে দিচ্ছে না। সরকারি প্রতিষ্ঠানগুলো দিনদিন আওয়ামী লীগের ‘বাপ-দাদার’ সম্পত্তিতে পরিণত হচ্ছে।”

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর