কুয়েটে ক্যারিয়ার কার্নিভাল
কুয়েটে ক্যারিয়ার কার্নিভাল
২০১৫-১১-১১ ০৬:১৬:০৪
প্রিন্টঅ-অ+


রবি ও টেলিযোগাযোগ খাতে কাজের সুযোগ সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা দিতে মঙ্গলবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) একটি ক্যারিয়ার কার্নিভালের আয়োজন করে রবি আজিয়াটা লিমিটেড। কুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর দিন-ব্যাপী এই অনুষ্ঠানটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের হেড অব ডিপার্টমেন্ট অধ্যাপক ড. মো. মুস্তাফিজুর রহমান, ইলেটট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. নুরুন্নবী মোল্লাহ উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের সামনে রবি’র ব্যবসায়িক কার্যক্রম সম্পর্কে তুলে ধরেন প্রতিষ্ঠানের রিসোর্সিং ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট শারমিন সুলতান। তিনি রবি’র মূল কোম্পানি মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ বারহাদ ও এর বৈশ্বিক কার্যক্রম সম্পর্কেও ধারণা দেন।

এ সময় শিক্ষার্থীদের প্রযুক্তি ও বিক্রয় সম্পর্কে ধারণা দিতে ‘ক্যারিয়ার অ্যাট টেকনোলজি’ অ্যান্ড ‘ক্যারিয়ার অ্যাট সেলস’ নামে দুটি বাস্তবসম্মত সেশনের আয়োজন করা হয়। রবি’র টেকনোলজি ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান প্রযুক্তি সম্পর্কে ও সাউদার্ন ক্লাস্টার মার্কেটের ক্লাস্টার ডিরেক্টর এনায়েতুর রহিম বিক্রয় সম্পর্কে আলোচনা করেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর