বিশ্বের প্রথম ভার্চুয়াল এডুকেশনাল নেটওয়ার্ক তালহা ট্রেনিং’ র যাত্রা শুরু
বিশ্বের প্রথম ভার্চুয়াল এডুকেশনাল নেটওয়ার্ক তালহা ট্রেনিং’ র যাত্রা শুরু
২০১৬-০৪-০১ ১০:৫২:২৮
প্রিন্টঅ-অ+


আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল দেশের প্রথম ভার্চুয়াল এডুকেশনাল নেটওয়ার্ক ‘তালহা ট্রেনিং’।

বুধবার রাজধানীরর কারওয়ান বাজারর বেসিস মিলনায়তনে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. চৌধুরী মফিজুর রহমান এর উদ্বোধন করেন। ছাত্র-শিক্ষক ও প্রশিক্ষকদের সমন্বয় করে কার্যক্রম এগিয়ে নিয়ে যেতেই তাদের যাত্রা।

এখানে ব্যবহারকারী খুঁজে পাবেন পছন্দের কোর্স, আছে বাংলা এবং ইংরেজির সুবিধা। ব্যবহারকারী খুব সহজেই সাধারণ ওয়েবের মতোই তালহা ভার্চুয়াল ট্রেনিং ব্যবহার করতে পারবেন। একাউন্ট করা যাবে রেজিষ্ট্রেশনের মাধ্যমে। অ্যাকাউন্ট হোল্ডারগণ পাবেন তালহার ই-লাইব্রেরি, টিটি লিঙ্ক, টিটি প্রোফাইল, টিটি শিক্ষাগত নেটওয়ার্ক, টিটি মেসেজ সিস্টেমসহ ২২টি ফিচার।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী শফিউল আলম বলেন, ‘তালহা ভার্চুয়াল ট্রেনিং চায় শিক্ষা, স্বাস্থ্য এবং অন্যান্য সেবার মান দ্রুত ও নির্ভুলভাবে প্রযুক্তিনির্ভর তরুণদের কাছে তুলে ধরতে। এছাড়া দক্ষ প্রশিক্ষকের মাধ্যমে নলেজ শেয়ারিংয়ের একটা প্লাটফর্ম তৈরির ব্যবস্থা আছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্রফেসর ফাহিম মাশরুর, (প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, bdjobs.com) মোহাম্মদ এনামুল কবির, পরিচালক (প্রশিক্ষণ), আইসিটি বিভাগের বিসিসি, শাহ ইমরাউল কায়েস, ডিরেক্টর-ইন-চার্জ, BITM.

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর