আইইবির ঢাকা কেন্দ্রের ৪২৩তম কাউন্সিল সভা অনুষ্ঠিত
আইইবির ঢাকা কেন্দ্রের ৪২৩তম কাউন্সিল সভা অনুষ্ঠিত
২০১৬-০৩-৩১ ১৩:০৮:৪৯
প্রিন্টঅ-অ+


অনুষ্ঠিত হলো ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন,বাংলাদেশ আইইবির ঢাকা কেন্দ্রের ৪২৩তম কাউন্সিল সভা। সকল কাউন্সিল মেম্বারদের অংশগ্রহনে আটটি বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণের মধ্য দিয়ে বুধবার সন্ধ্যা ৬.৩০-এ আইইবি ভবনের ২য় তলার কাউন্সিল কক্ষে অনুষ্ঠিত হয় এ সভা।
আলোচ্য বিষয়গুলো ছিলো- ১। ঢাকা কেন্দ্রের ৪২২ তম কাউন্সিল সভার কার্যবিবরণী নিশ্চিতকরণ। ২। নির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি অবহিতকরণ ও অনুমোদন। ৩। ঢাকা কেন্দ্রের কাউন্সিলের সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি অবহিতকরণ ও অনুমোদন। ৪। আইইবির ৫৬তম কনভেনশনোত্তর আলোচনা। ৫। ৭ মে ইঞ্জিনিয়ার্স ডে আইইবির ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সংক্রান্ত আলোচনা। ৬। আইইবির টাঙ্গাইল সাব সেন্টার-এর কমিটি অনুমোদন সংক্রান্ত আলোচনা। ৭। আইইবি-র সাভার সাব সেন্টারের কার্যক্রম নিয়ে আলোচনা। ৮। বিবিধ।
এ কাউন্সিল সভায় সাভার সাবসেন্টারের জন্য জমি কেনার দায়িত্ব নেয়ার জন্য দি ইঞ্জিনিয়ার্সের সম্পাদক প্রকৌশলী তাজুল ইসলাম তুহিনকে অনুরোধ করা হলে তিনি সেই দায়িত্ব গ্রহণ করেন। এ সময় তিনি সাভার সাব সেন্টারের জন্য একটু বেশি জমি কিনে রিসোর্ট বানানোর প্রস্তাব করেন। তার প্রস্তাব সাদরে গৃহীত হয়।
ইঞ্জিনিয়ার্স ডে সামনে রেখে তাজুল ইসলাম তুহিন সভায় প্রস্তাব করেন, দি ইঞ্জিনিয়ার্সের পক্ষে একটা অনুষ্ঠান করার। ইঞ্জিনিয়ারদের ডিরেক্টরি ওই দিন প্রকাশিত হবে বলেও জানান তিনি।
কাউন্সিল মেম্বারদের আবেদনের প্রেক্ষিতে আইইবিতে পহেলা বৈশাখ পালনের সিদ্ধান্তও নেয়া হয় এ সভায়।
আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান মেসবাহুর রহমান টুটুলের সভাপতিত্বে এ সভায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা কেন্দ্রের সম্মানী সম্পাদক আমিনুর রশিদ চৌধুরী মাসুদ, ঢাকা কেন্দ্রের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মিয়া, ঢাকা কেন্দ্রের কাউন্সিল সদস্য তাজুল ইসলাম তুহিন প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর