সেলফি তোলার নতুন পোজ ডাইনাসর
সেলফি তোলার নতুন পোজ ডাইনাসর
২০১৬-০৩-৩০ ০০:৫৩:৫৮
প্রিন্টঅ-অ+


স্মার্ট ফোন এখন সবার হাতে হাতে। আর স্মার্ট ফোন আছে অথচ একটা সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে আপলোড দেয়না এমন মানুষের সংখ্যা হাতে গোনা। বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলে আপলোড দেয় তরুণ-তরুণীরা।

এতদিন জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছিলো সেলফি তোলার দুটি ভঙ্গি। একটি ডাক ফেইস (হাসের মতো মুখভঙ্গি) অন্যটি বিরক্তিকর ফেইসের সেলফি। দিন বদল হচ্ছে আর এই বদলের পালা ধরে হয়তো শেষ হতে চলেছে ডাক ফেইস আর বিরক্তির ফেইসের যুগ! সেলফি উন্মাদনায় এবার যোগ হচ্ছে ডাইনাসর (টি-রেক্স) পোজ। এই পোজে মূলত ফেইসের সঙ্গে হাত দিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করা হয়।

ইনস্টাগ্রাম সেলিব্রেটি ও বিউটি ব্লগার হুদা কট্টন এই সেলফির নাম প্রসঙ্গে বলেন, জুম আউটের মাধ্যমে দুই হাত ব্যবহার করে ছবিটি তোলার পর আপনাকে অনেকটাই ডাইনাসরের মতোই দেখায়। তাই এর নাম করা হয়েছে ডাইনাসর সেলফি।
যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম মেট্রো জানিয়েছে, হুদা কট্টন প্রথম ডাইনাসর সেলফি তোলা শুরু করেছেন।

হুদা কট্টন এ প্রসঙ্গে বলেন, এই সেলফিটি তোলার সময় একটি হাত মাথার কাছে রাখতে হয়। কপাল বা চুলের উপরেও হাতটি রাখলে চলে। এই পোজে সেলফি তুললে যেকোনো পরিবেশে আপনাকে সুন্দর দেখাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর