ভিন্ন সাজে অক্ষয়
ভিন্ন সাজে অক্ষয়
২০১৬-০৩-২৫ ০৩:৪৬:১৭
প্রিন্টঅ-অ+


মাথার চুল, ভ্রু সব শাদা আর চোখ দুটো জবা ফুলের মত টকটকে লাল। সামনের দাঁতগুলো বেঢপ আকারের। গায়ে পালকে সাজানো কালো পোশাক। চেনার কোন উপায়ই নেই যে ইনি সবার প্রিয় একজন নায়ক? কিন্তু কি নাম তার?
হ্যাঁ চরিত্রটির নাম ড. রিচার্ড আর আসলে ইনি হলেন ‘অ্যাকশন কিং’ অক্ষয় কুমার।

সুপারস্টার রজনীকান্তর আপকামিং ছবি ‘টু পয়েন্ট জিরো’-তে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন বলিউড খিলারি অক্ষয় কুমার। তার সাজগোজ আর বেশভূষা কেমন হবে তা নিয়ে কৌতূহল ছিলো। অবশেষে তা মিটলো।

‘টু পয়েন্ট জিরো’-তে অক্ষয় অভিনীত চরিত্রের নাম ড. রিচার্ড। লোকটি পেশায় বিজ্ঞানী। কিন্তু একসময় অহংকার তাকে চরম মন্দ মানুষে পরিণত করে।

আগের ছবিতে তিনি ছিলেন না। পরিচালক এস শঙ্কর টুইটারে বলেছেন, ‘অক্ষয় কুমারের সঙ্গে কাজ করে আমি খুশি। তিনি পরিশ্রমী, বিনয়ী ও সহযোগিতাপ্রবণ অভিনেতা।

২০১০ সালে মুক্তি পাওয়া ‘রোবট’-এর মতো দ্বিতীয় পর্বেও বিজ্ঞানী বাসিগারান ও রোবট চিট্টি চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত। এর তামিল নাম রাখা হয়েছে ‘ইন্ধিরন টু’।

সম্প্রতি ‘এয়ারলিফট’ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেলেও অক্ষয় কিংবদন্তী তামিল অভিনেতা রজনীকান্তের সঙ্গে কাজ করার সুযোগ ছাড়তে চাননি। স্বাভাবিকভাবে ভিলেনের চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত অক্ষয়।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর