সাবেক আইসিসির চেয়ারম্যানের সঙ্গী এখন সিমেন্ট
সাবেক আইসিসির চেয়ারম্যানের সঙ্গী এখন সিমেন্ট
২০১৫-১১-১০ ০৯:৩৭:৩৩
প্রিন্টঅ-অ+


নারায়ণস্বামী শ্রীনিবাসন গত বছর জুনে দুই বছরের জন্য আইসিসির চেয়ারম্যান হয়েছিলেন। কিন্তু আইসিসির চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শ্রীনিকে। সেই মেয়াদের বাকিটা এখন পূরণ করবেন বিসিসিআই প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর।

সোমবার (০৯ নভেম্বর) মুম্বাইয়ে বোর্ডের ৮৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

অনুমিত ভাবেই কোণঠাসা শ্রীনিকে দেশের সর্বোচ্চ আদালতের নির্দেশ অনুযায়ী বোর্ডের বার্ষিক সাধারণ সভায় যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। তিনি চেন্নাইয়ে নিজ বাড়িতেই সে সময় অবস্থান করছিলেন। এ সময় ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’র পক্ষ থেকে ৭০ বছর বয়সী শ্রীনির ভবিষ্যৎ চিন্তা-ভাবনা জানতে চাওয়া হয়।

আইপিএলে ফিক্সিং কেলেঙ্কারিতে যুক্ত থাকা বিতর্কিত ব্যক্তি শ্রীনিবাসন এ সময় বলেন, ‘বিশেষ ক্ষমতাবলে বোর্ড প্রেসিডেন্ট এমন সিদ্ধান্ত নিয়েছেন। আমি তাকে (শশাঙ্ক মনোহর) অভিনন্দন জানাই। আমি নিজের সিমেন্ট ব্যবসায় মনোনিবেশ করতে চাই। ক্রিকেট যদিও আমার প্রাণের খেলা, কিন্তু আমার অবসর সময়টি গলফের দিকে নিতে চাই।’

এখন শ্রীনির সঙ্গে ক্রিকেটের সম্পৃক্ততা বলতে আর তেমন কিছু থাকলো না। সব হারিয়ে এখন শুধুই তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর