আইইবি মহিলা কমিটির শিশুকিশোর প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আইইবি মহিলা কমিটির শিশুকিশোর প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
২০১৬-০৩-২২ ০১:৪৮:৫৪
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশনের মহিলা কমিটি আয়োজিত শিশুকিশোর চিত্রাঙ্কন, কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয় আজ।

ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশনের পুরাতন ভবনে ২১ মার্চ সন্ধ্যা সাড়ে ছয়টায় এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়।

আইইবি মহিলা কমিটির সভাপতি লুতফুন নাহার কবিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রনালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নুর। বিশেষ অতিথি ছিলেন আইইবির প্রেসিডেন্ট কবির আহমেদ ভূঁইয়া।

আসদুজ্জামান নুর বলেন, শিশুরা জাতির শ্রেষ্ঠ সম্পদ। তাই প্রতিটি পিতামাতার উচিৎ শিশুদের প্রতি যত্নবান হওয়া, শিশুকে সময় দেওয়া। সঠিক পরিচর্যার ভেতর থেকে একটি শিশুকে বড় করা পিতামাতার দায়িত্ব।

তিনি আরও বলেন, সৃজনশীল কর্মকাণ্ড শিশুর মস্তিস্ক বৃদ্ধিতে ভুমিকা রাখে। তাই বাবা-মায়ের উচিৎ সন্তানকে সৃজনশীল কর্মকাণ্ডের মধ্য দিয়ে বড় করা। এই আয়োজনের জন্য তিনি আইইবির মহিলা কমিটিকে ধন্যবাদ জানান।

কবির আহমেদ ভূঁইয়া বলেন, এ আয়োজন প্রশংসার দাবিদার। ভবিষ্যতেও শিশুদের জন্য এ ধরণের প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে তিনি আইইবির পক্ষ থেকে অঙ্গীকার ব্যক্ত করেন।

লুতফুন নাহার কবির বলেন, আমরা শিশুকে সম্পদে পরিণত করতে চাই। আমাদের ছেলেমেয়েরা সৃজনশীল কর্মকাণ্ডের মধ্য দিয়ে বেড়ে উঠবে তাই আমাদের এই উদ্যোগ। ভবিষ্যতেও এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইইবির ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী আতাউল মাহামুদ, সাধারণ সম্পাদক আব্দুস সবুর, লোকাল কাউন্সিল মেম্বার প্রকৌশলী তাজুল ইসলাম তুহিন প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর