ইস্কাটনে নির্মাণাধীন ফ্লাইওভারের রড পড়ে শ্রমিকের মৃত্যু
ইস্কাটনে নির্মাণাধীন ফ্লাইওভারের রড পড়ে শ্রমিকের মৃত্যু
২০১৬-০৩-১৬ ১৭:৫০:১১
প্রিন্টঅ-অ+


রাজধানীর ইস্কাটনে নির্মাণাধীন ফ্লাইওভার থেকে লোহার রড মাথায় পড়ে ইমন (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা সারে এগারোটার দিকে এ ঘটনা ঘটে। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, নির্মাণাধীন মৌচাক-মগবাজার ফ্লাইওভারের নিচ দিয়ে যাওয়ার সময় ইস্কাটনে মাথায় রড পড়ে মারা গেছেন ইমন।

ইমনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

ইস্কাটনের এসপিআরসি হসপিটালের আয়া ফাতেমা বেগম দি ইঞ্জিনিয়ার্সকে জানায়, তিনিও এমন ঘটনার সম্মুখীন হয়েছিলেন দু দিন আগে। সন্ধ্যায় কাজ শেষে বাসায় যাওয়ার পথে হঠাৎ করে কয়েকটি রড এসে পরে তার সামনে। রডগুলো তার গায়ে না পরলেও তিনি ভয় পেয়ে পরে যান। এরপর লোকজন ধরাধরি করে তাকে উঠান। ফাতেমা আরও বলেন রাস্তায় হাটি আমরা গরীব মানুষ আর বড়লোকেরা তো যায় গাড়িতে তাই তারা ইচ্ছেমত রড ইট ফালাইতে পারে, মরলে তো গরীব মরবো তাই না।

উল্লেখ্য,এর আগে একই স্থানে ফ্লাইওভার থেকে এক ব্যক্তির মোটরসাইকেলে লোহার চাকতি পড়েছিলো কয়েকদিন আগে।সে ছবি বিভিন্ন পত্রপত্রিকায়ও এসেছে।

স্থানীয় জনসাধারণ বলছে, জনগণের নিরাপত্তার কথা চিন্তা না করেই তারা জনগণের জন্য ফ্লাইওভার বানাচ্ছে। তাদের উদাসীনতার কারনেই আজকের এই মৃত্যু।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর