আজ থেকে মহাসড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান
আজ থেকে মহাসড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান
২০১৬-০৩-১৬ ০২:২১:২৫
প্রিন্টঅ-অ+


আজ বুধবার থেকে সারাদেশে সড়ক-মহাসড়কের পার্শ্বে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার গুলিস্তান মোড়ে সিএনজিচালিত অটোরিকশা মিটারে চলাচল নিশ্চিতকরণ এবং অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে বিআরটিএ’র চলমান মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শনকালে তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, স্থাপনা নির্মাণকারীদের অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য দেয়া সময়সীমা আজ শেষ হচ্ছে। কিছু কিছু স্থাপনা সরিয়ে নেয়া হলেও অনেক স্থাপনা সরিয়ে নেয়া হয়নি। সেসব স্থাপনার বিরুদ্ধে আগামীকাল থেকে উচ্ছেদ অভিযান শুরু হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্ধারিত ভাড়া এবং মিটারে চলাচলকারী অটোরিকশার সংখ্যা বাড়ছে। যেসব চালক নির্দেশনা মানছেন না, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি ঢাকা মহানগরীর বিভিন্ন রুটে মহিলাদের জন্য নির্ধারিত বাসে মহিলা যাত্রীদের চলাচলের অনুরোধ জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিআরটিএ’র চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পরিচালক (প্রশাসন) মশিয়ার রহমান, পরিচালক (এনফোর্সমেন্ট) বিজয় ভূষণ পালসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর