আইইবি মহিলা কমিটির শিশুকিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত
আইইবি মহিলা কমিটির শিশুকিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত
২০১৬-০৩-১২ ২০:০১:১৭
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের ৯৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশনের আইইবি মহিলা কমিটি আয়োজন করেছে শিশুকিশোর চিত্রাঙ্কন, কুইজ ও রচনা প্রতিযোগিতার। এ প্রতিযোগিতা উপলক্ষ্যে অভিভাবক ও প্রতিযোগীদের পদচারনায় মুখর ছিলো আইইবি প্রাঙ্গণ।

শনিবার (১২ মার্চ) বিকেল ৪টায় আইইবি মহিলা কমিতি রুমে আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন আইইবি মহিলা নির্বাহী কমিটির চেয়ারপারসন মিসেস লুতফুন নাহার কবির। বিশেষ অতিথি ছিলেন আইইবি মহিলা নির্বাহী কমিটির সদস্য সচিব মিসেস ইয়াসমিন রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মিসেস লুতফুন নাহার কবির বলেন, শেখ মুজিব বাঙালি জাতির শেকড়। আমাদের শিশুদেরও চিনতে হবে শেকড়। তাই আমাদের এ আয়োজন।

প্রকৌশলীদের সন্তানদের জন্য মোট তিনটি বিভাগে আয়োজিত হয় এই প্রতিযোগিতা। ক বিভাগে ছিলো নার্সারি থেকে ক্লাশ থ্রি, তাদের বিষয় চিত্রাঙ্কন খ বিভাগে ছিল ক্লাশ ফোর থেকে ক্লাশ সিক্স,তাদের বিষয় মুক্তিযুদ্ধের উপরে কুইজ। গ বিভাগে ছিল ক্লাশ সেভেন থেকে ক্লাশ টেন,তাদের বিষয় রচনা -প্রতিপাদ্য উত্তাল মার্চ ৭১।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর