আইইবি মহিলা কমিটি-র প্রতিযোগিতা ১২ মার্চ
আইইবি মহিলা কমিটি-র প্রতিযোগিতা ১২ মার্চ
২০১৬-০৩-০৯ ১১:৪৬:১৬
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের ৯৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশনের আইইবি মহিলা কমিটি আয়োজন করতে যাচ্ছে চিত্রাঙ্কন, কুইজ ও রচনা প্রতিযোগিতার। এ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে প্রকৌশলীদের সন্তানেরা।
আগামী ১২-৩-১৬ বিকেল তিনটেয় ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশ বাংলাদেশের মহিলা কমিটির কক্ষে আয়োজিত হবে এ প্রতিযোগিতা।
প্রতিযোগীদের ভাগ করা হবে তিন বিভাগে। ক বিভাগে থাকবে নার্সারি থেকে ক্লাশ থ্রি। তাদের বিষয় চিত্রাঙ্কন খ বিভাগে থাকবে ক্লাশ ফোর থেকে ক্লাশ সিক্স। তাদের বিষয় মুক্তিযুদ্ধের উপরে কুইজ। গ বিভাগে থাকবে ক্লাশ সেভেন থেকে ক্লাশ টেন। তাদের বিষয় রচনা, প্রতিপাদ্য উত্তাল মার্চ ৭১।
প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ইচ্ছুক যে কোন প্রকৌশলী পরিবারের সদস্যরা সরাসরি আইইবিতে গিয়ে নাম নিবন্ধন করতে পারবে। এছারাও শিক্ষা কমিটির আহবায়ক ফেরদৌস আক্তার লিপির মুঠোফোনে যোগাযোগ করে নাম নিবন্ধন করা যাবে। ফেরদৌস আক্তার লিপি- ০১৭১১৮৮৫৮১৬

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর