আহত পরীমনি হেলিকপ্টারে ঢাকায়
আহত পরীমনি হেলিকপ্টারে ঢাকায়
২০১৬-০৩-০৩ ০১:২৭:১১
প্রিন্টঅ-অ+


শুটিংয়ে আহত পরীমনিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে।
উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে শ্যুটিং চলাকালে হঠাৎ ব্যালেন্স হারিয়ে চলতি ট্রলি থেকে ছিটকে পড়ে যান পরীমণি। হাতে বেশ ব্যথা পান তিনি। এছাড়া হাঁটু এবং গোড়ালি কেটে যায়।

চাঁদপুরে স্বপ্নজাল ছবির শ্যুটিং করতে গিয়ে আহত হন পরীমনি। সেখানেই প্রাথমিক চিকিৎসা শেষে চাঁদপুরের একটি ক্লিনিকে এক্সরে করা হয় হাতের। ফ্রাকচার দেখা না দিলেও মচকে যায় হাত। চিকিৎসকের পরামর্শে সাপোর্টিং ব্যাগে হাত ঝুলিয়ে রাখেন তিনি। কিন্তু মধ্যরাতে পরীমনির শারীরিক অবস্থার অবনতি ঘটে। কারণ ওই ঘটনায় ট্রলি থেকে পড়ে গিয়ে কোমর এবং পিঠেও যথেষ্ট আঘাত পান তিনি। শেষ রাতে প্রচণ্ড ব্যথায় কাতরাতে থাকেন।

বুধবার সকালে মেরুদণ্ডের ব্যথা আরও বাড়তে থাকে। শেষ পর্যন্ত অবস্থার অবনতি ঘটলে সকাল সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয় হালের এই অভিনেত্রীকে।

এ বিষয়ে পরীমনির সাথে কথা বলে অসুস্থতার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তিনি নিজের সুস্থতা কামনা করে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন। পরীমনি আপাতত চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর