পাটের মোড়‌ক ব্যবহারে সহযোগিতা, ৩৮ জনকে সম্মাননা দেবেন প্রধানমন্ত্রী
পাটের মোড়‌ক ব্যবহারে সহযোগিতা, ৩৮ জনকে সম্মাননা দেবেন প্রধানমন্ত্রী
২০১৬-০২-২৯ ০১:৪৫:৫৩
প্রিন্টঅ-অ+


আগামী ৬ মার্চ সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন, ২০১০ বাস্তবায়ন ও সহযোগিতার জন্য ১১টি ক্যাটাগরিতে ৩৮ জনকে সম্মাননা স্মারক দেওয়া হ‌বে। একই দিনে উদ্বোধন করা হবে পাটজাত পণ্যের মেলা ২০১৬। এ স্মারক প্রদান ও মেলার উদ্বোধন করবেন শেখ হাসিনা।

র‌বিবার দুপু‌রে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সাংবা‌দিক সম্মেলনে এ কথা জানান প্রতিমন্ত্রী মির্জা আজম।

তিনি বলেন, এ আইন বাস্তবায়নের জন্য ঢাকা ও এর পার্শ্ববর্তী জেলাসমূহের বি‌ভিন্ন আড়ৎ, বাজার ব্যবসায়ী স‌মি‌তি, বিভিন্ন কেন্দ্রীয় সংগঠন, পাটের বস্তা উৎপাদনকারী বি‌ভিন্ন সরকা‌রি ও বেসরকারি মিলসমূহ, কেন্দ্রীয় ব্যবসা‌য়ী সংগঠন এফ‌বি‌সি‌সিআই, পা‌টের বস্তা ব্যবহারকারী সংস্থা, সর্বা‌ধিক আইন প্র‌য়োগ, বাস্তবায়ন ও সমন্বয়কারী, সর্বা‌ধিক আইন প্রয়োগকারী জেলা, আইন প্র‌য়ো‌গে শ্রেষ্ঠ সমন্বয়কারী বিভাগ এবং বি‌শেষ অ‌ভিযান পরিচালনায় আইন-শৃঙ্খলা রক্ষায় সহ‌যো‌গিতা প্রদানকারী সংস্থা হি‌সে‌বে এ সম্মাননা স্মারক দেওয়া হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

পরিবেশ এর অারো খবর