২৯৪ কোটি ৪৩ লাখ টাকার ১২ প্রকল্প উদ্বোধন জয়পুরহাটে
২৯৪ কোটি ৪৩ লাখ টাকার ১২ প্রকল্প উদ্বোধন জয়পুরহাটে
২০১৬-০২-২৬ ০০:৪৩:০৭
প্রিন্টঅ-অ+


জয়পুরহাটে ২৯৪ কোটি ৪৩ লাখ ৩৬ হাজার টাকা ব্যয়ে মোট ১২টি প্রকল্পের উদ্বোধন এবং ৪৯ কোটি ৩৬ লাখ ১৮ হাজার টাকা ব্যয়ে ৮টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচনের মাধ্যমে এসব প্রকল্প উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

উদ্বোধনী প্রকল্পের মধ্যে রয়েছে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, যুব প্রশিক্ষণ কেন্দ্র, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, রায়কালী মা ও শিশু কল্যাণ কেন্দ্র, আক্কেলপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, জিন্দারপুর ইউনিয়ন কমপ্লেক্স ভবন, একটি বাড়ি একটি খামার প্রকল্প, কালেক্টরেট বালিকা বিদ্যা নিকেতন অবকাঠামো উন্নয়ন, জেলা স্টেডিয়াম উন্নয়ন প্রকল্প, জামালগঞ্জ ডিগ্রি কলেজ একাডেমিক ভবন, কালাই ডিগ্রি কলেজ একাডেমিক ভবন ও জয়পুরহাট সরকারি কলেজ একাডেমিক ভবন। এছাড়াও ভিত্তি প্রস্তর স্থাপনের মধ্যে রয়েছে গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেল্থ টেকনোলজি, সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন, শিমুলতলী আর এইচ ডি টু শালপাড়া সড়ক উন্নয়ন, মঙ্গলবাড়ী ডিগ্রি কলেজ একাডেমিক ভবন, আমদই ইউনাইটেড ডিগ্রি কলেজ একাডেমিক ভবন, তিলকপুর নূরনগর ইউনাইটেড ডিগ্রি কলেজ একাডেমিক ভবন, পাঁচবিবি মহিলা কলেজ একাডেমিক ভবন ও আক্কেলপুর এম আর ডিগ্রি কলেজ একাডেমিক ভবন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি, জেলা প্রশাসক আব্দুর রহিম, পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক এস.এম সোলায়মান আলীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর