লাখ টাকা জরিমানা উড়োজাহাজে জলবিয়োগ করায়
লাখ টাকা জরিমানা উড়োজাহাজে জলবিয়োগ করায়
২০১৬-০২-২৪ ০১:১২:৩৬
প্রিন্টঅ-অ+


এয়ার ইন্ডিয়ার উড়ন্ত উড়োজাহাজে সবার সামনে জলবিয়োগ করায় এক হাজার পাউন্ড জরিমানা করা হয়েছে জিনু আব্রাহাম (৩৯)নামে এক ব্যক্তিকে। বাংলাদেশি টাকায় এর মুল্যমান প্রায় ১ লাখ ১০ হাজার ৮২২ টাকা।

তিনি ১০ বছর বয়সী ছেলেকে নিয়ে ভারত থেকে ইংল্যান্ডের বার্মিংহামে যাচ্ছিলেন। যাত্রাপথে এ কাণ্ড ঘটালে বিব্রত ও ক্ষুব্ধ হয় যাত্রী ও ক্রুরা। বার্মিংহামে নামার পর হাতকড়া পরিয়ে জিনুকে বিমানবন্দর থেকে নিয়ে যাওয়া হয়। বার্মিংহাম ক্রাউন কোর্টে তাঁকে জরিমানা করা হয় বলে জনায় পিটিআই।

বার্মিংহাম ক্রাউন কোর্টে জন কার্ডিফ নামের এক আইনজীবী আদালতে বলেন, এয়ার ইন্ডিয়ার একটি উড়োজাহাজে যাত্রার সময় মাত্রাতিরিক্ত নেশা করেছিলেন আব্রাহাম। ক্রুরা বারবার তাঁকে নিজের আসনে বসার জন্য অনুরোধ করেন। তিনি তা শোনেননি। একপর্যায়ে তিনি ট্রাউজার খুলে দুই আসনের সারির মাঝখানের সরু জায়গায় দাঁড়িয়ে পড়েন। এরপর সবার সামনে জলবিয়োগ করেন। উড়োজাহাজের ক্রুরা তাঁকে প্লাস্টিকের হাতকড়া পরিয়ে ও আসনের বেল্ট বেঁধে দমিয়ে রাখার চেষ্টা করেন। উড়োজাহাজ অবতরণ করার পর তাঁকে আটক করে আদালতে নেওয়া হয়।

এদিকে বার্মিংহাম মেইল জানিয়েছে, আদালতে আব্রাহাম বলেন, হুইস্কি পান করার পর তাঁর নিজের ওপর কোনো নিয়ন্ত্রণ ছিল না।


ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিচিত্রিতা এর অারো খবর