ট্রেনে কাটা পড়ে বুয়েট শিক্ষার্থী নিহত
ট্রেনে কাটা পড়ে বুয়েট শিক্ষার্থী নিহত
২০১৬-০২-১৮ ০০:২৪:২৫
প্রিন্টঅ-অ+


রাজধানীর বড় মগবাজারে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তানভীর গহর (২৩)।

তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বুধবার বেলা সোয়া ১২টার দিকে বড় মগবাজারের রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত তানভীরের বাবার নাম মোহাম্মদ আলী গহর। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার কোতয়ালিতে। তানভীর রাজধানীর বড় মগবাজারে পরিবারের সঙ্গেই থাকতেন।

নিহতের বাবা মোহাম্মদ আলী গহর বলেন, ‘তানভীর সকাল সাড়ে ১০টার দিকে বাসা থেকে টিউশনির জন্য বের হয়েছিল। এরমধ্যে ১২টার দিকে খবর পাই সে আহত হয়েছে। উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ঢামেক পুলিশ বক্সের এসআই সেন্টু চন্দ্র দাস জানান, তানভীর নামে এক শিক্ষার্থী মারা গেছেন। তার লাশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর