কবর থেকে একের পর এক কঙ্কাল চুরি
কবর থেকে একের পর এক কঙ্কাল চুরি
২০১৬-০২-১৮ ০০:১৯:৫২
প্রিন্টঅ-অ+


ফরিদপুরে কবর থেকে পাঁচটি কঙ্কাল চুরি হয়েছে।গত সোমবার রাতে জেলার কোমরপুর উপজেলার কেন্দ্রীয় কবরস্থান থেকে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানায় এলাকাবাসী

কবরস্থান সংলগ্ন মসজিদের ইমাম হাফিজুল ইসলাম মঙ্গলবার সকালে প্রথম দেখতে পান কবরগুলো খোঁড়া। তারপর তিনি বিষয়টি এলাকাবাসীকে জানান।

সংরক্ষিত নারী ইউপি সদস্য জয়গুন বেগম জানান, কবরগুলোর এক প্রান্তের বাঁশের আচ্ছাদন তুলে কঙ্কালগুলো নিয়ে গেছে দুর্বৃত্তরা। চুরি যাওয়া কঙ্কালগুলো হলো_ মতিনুর রহমান, আলমাস মোল্লা, ইসমাইল শেখ, জরিনা বেগম ও লাভলু মোল্লার।

আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন মণ্ডল জানান, যে কবরগুলো থেকে কঙ্কালগুলো চুরি হয়েছে সেগুলো দুই থেকে তিন বছরের পুরনো। তিনি বলেন, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিচিত্রিতা এর অারো খবর