যাত্রা শুরু ম্যাচেসটিক্স অ্যাপসের
যাত্রা শুরু ম্যাচেসটিক্স অ্যাপসের
২০১৬-০২-১৮ ০০:১৪:৩৩
প্রিন্টঅ-অ+


বাংলাদেশে যাত্রা শুরু করলো ‘ম্যাচেসটিক্স অ্যাপ’।ভালোবাসার গল্প বলা, প্রিয় মানুষের সঙ্গে ছবি তোলা, মজার খেলা, গানসহ নানা আয়োজন থাকবে এই অ্যাপসে।

চোখ ধাধানো বর্ণীল আয়োজনের মধ্য দিয়ে ১৪ ফেব্রুয়ারি ধানমন্ডির রবীন্দ্র সরোবরে ইন্টারনেটে বন্ধু খোঁজার বিশেষ এই মাধ্যমটির আত্মপ্রকাশ হয়।

তৈরি করা হয় হৃদয়াকৃতির বিরাট কাঠামো। আর তাতে আগত তরুণ তরুনীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে লাগিয়ে দেন। উদ্দেশ্য নিজেদের গল্পটি ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের অংশ করে নেওয়া।

এছাড়া ভালোবাসা থিমে চারদিকে ফটোবুথে ছবি তোলা, ভালোবাসার মানুষটিকে শুভেচ্ছা জানানো, গল্প বলা আর জুটিদের জন্য মজার খেলাতো ছিলই। বিকেল থেকে শুরু হয় তারকা শিল্পীদের গান।

ম্যাচস্টিকস এর সমন্বয় প্রতিষ্ঠানের কুকিজারের পক্ষ থেকে অর্চিতা কুন্ডু জানান, সব মিলিয়ে ৬৮৪২ টি ভালোবাসার গল্প পেয়েছি। এটা বিশ্বরেকডের জন্য আবেদন করা হয়েছে। তিনি আশাবাদীও বটে।

তিনি আরো বলেন, ভালোবাসার অদ্ভুত সব গল্প পেয়েছি আমরা। সেরা গল্পগুলোকে নিয়ে পরবর্তীতে টেলি-ছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে আমাদের।

‘Matchstix’ পৃথিবীর জনপ্রিয় একটি ম্যাচমেকিং অ্যাপ। উপযুক্ত বন্ধু খুঁজে বের করায় দারুণ এক মাধ্যম বলে বিশ্বাস তাদের।
বিস্তারিত জানতে ভিজিট করুন এই Fb/matchstixbangladesh ঠিকানায়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর