এসারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিম
এসারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিম
২০১৬-০২-১৭ ২৩:২৭:৫৪
প্রিন্টঅ-অ+


যুক্তরাষ্ট্রের মেগান ফক্স ও ভারতের হৃতিক রোশনের পরে বাংলাদেশে এসারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হলেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

এ উপলক্ষে বিশ্বখ্যাত এই প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত এ সাংবাদিক সম্মেলনে বিদ্যা সিনহা মিমের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন বাংলাদেশে এসারের পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের মহাব্যবস্থাপক সালমান আলী খান।

সালমান আলী খান বলেন, ‘এসার তারুণ্যের ব্র্যান্ড। তারুণ্যের প্রযুক্তি পিপাসা মেটাতে এসার সদা প্রতিজ্ঞাবদ্ধ’।

মিম বলেন, এসার একটি বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড। বিশ্বের জনপ্রিয় তারকারা এই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন। বাংলাদেশে এই প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করতে পারব বলে আমি খুবই আনন্দিত ও গর্বিত।

চুক্তি স্বাক্ষরের পরে মিমের হাতে উপহার হিসেবে তুলে দেওয়া হয় একটি সবশেষ প্রযুক্তির ল্যাপটপ। চুক্তি অনুযায়ী আগামী এক বছর এসার ব্র্যান্ডের অ্যাম্বাসেডর থাকবেন মিম। এই সময়ে প্রয়োজনীয় ফটোশুট, টিভি বিজ্ঞাপনসহ সব ধরনের প্রচার প্রচারণায় অংশ নেবেন তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর