এই বছরেই বিয়ে রণবীর-দীপিকার!
এই বছরেই বিয়ে রণবীর-দীপিকার!
২০১৬-০২-১৫ ০২:৩০:১৪
প্রিন্টঅ-অ+


তাদের প্রেমের ব্যাকুলতা দেখলে ধারণা করা যাচ্ছে, মনে হয় এই বছরেই বিয়ের বন্ধনে জুড়তে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

বলিউডের অন্যতম হট জুটির রকম-সকম দেখে আপাতত সেই আলোচনাতেই মশগুল বি-টাউন। তার উপর দীপিকাকে চমকে দিতে ভ্যালেন্টাইন ডে পালন করতে রণবীরের কানাডা উড়ে যাওয়া সেই জল্পনাই বাড়িয়ে দিয়েছে বেশ কয়েক গুণ।

গত মাসে একটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুইজনের বাবা-মাকেই এক সঙ্গে হাসি খুশি সময় কাটাতে দেখা গিয়েছিল।

প্রত্যক্ষদর্শীদের দাবি, দীপিকা-রণবীরের বাড়ির লোকজনের হাবভাব দেখে বোঝা যাচ্ছিল এই সম্পর্কে তারা বেজায় খুশি। নাম প্রকাশে অনিচ্ছুক দুজনেরই এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ‘পরিবারতো রাজিই, এখন শুধু অপেক্ষা মিঞা-বিবির সম্মতি।’

তবে বলিউড ডিভা দীপিকার এক বন্ধু জানিয়েছেন, ‘এই মুহূর্তে নায়িকার ক্যারিয়ারের বেশ তুঙ্গে। এখন বিয়ে নিয়ে কিছুই ভাবছে না তিনি। ভাবা উচিতও নয়। এর আগে রণবীর কাপুরের সঙ্গে নিজের সম্পর্কের কথা খোলাখুলি জানিয়ে বেশ ভুগতে হয়েছিল দীপিকাকে। নিজের ব্যক্তিগত জীবন আর প্রকাশ্যে আনার কোনও ইচ্ছাই নেই দীপিকার।’ আর তাই বিয়েটা হচ্ছে, নাকি হচ্ছে না, এই জল্পনাটা অন্তত আরও কিছুদিন টাটকা থাকার সম্ভাবনা অনেক বেশি দেখা যাচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর