সিম নিবন্ধনে হয়রানি বন্ধে মাঠে নামছে মোবাইল টিম
সিম নিবন্ধনে হয়রানি বন্ধে মাঠে নামছে মোবাইল টিম
২০১৬-০২-১১ ০১:৪৫:৫৭
প্রিন্টঅ-অ+


বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে গ্রাহক হয়রানি রোধে মাঠে নামছে মন্ত্রণালয় ও বিটিআরসির (বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন) এর মোবাইল টিম।

বুধবার রাজধানীর মিরপুর-১ নম্বরে কয়েকটি রিটেইলার সেন্টার সরেজমিন ঘুরে সিম নিবন্ধন কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

তিনি বলেন, ‘সিম নিবন্ধনের সময় গ্রাহকদের কাছে অর্থ নেয়া হচ্ছে কি না, হয়রানি করা হচ্ছে কি না, এসব বিষয়ে সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদন দেবে এই টিম। সে প্রেক্ষিতে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। একজন গ্রাহকও যেন সমস্যার মুখোমুখি না হয় সে বিষয়টি আমরা মাথায় রাখছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ফয়জুর রহমান চৌধুরী, বিটিআরসির চেয়ারম্যান ড. শাজাহান মাহমুদ সহ মন্ত্রণালয় ও বিটিআরসির কর্মকর্তারা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর