লজ্জায় মাথা কাটা যায় এরশাদের !
লজ্জায় মাথা কাটা যায় এরশাদের !
২০১৬-০২-১১ ০১:০০:৫৮
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘লজ্জায় আমার মাথা কাটা যায়। অপমানে আমি মুখ দেখাতে পারি না। জাতীয় পার্টিকে নিয়ে মানুষ হাসি-ঠাট্টা করে।’

বুধবার বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলের এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, ‘কয়েকদিন আগে মেয়র নির্বাচন হলো। মানুষ বলে আপনাদের ভোট দেবো কেন? আপনারা তো সরকারের অংশ। তাহলে সরকারকেই ভোট দেই। ৪০০ পৌরসভায় মাত্র ১টা মেয়র পদ পেয়েছি। এতে সবচেয়ে দুঃখ আমি পেয়েছি, সবচেয়ে অপমান বোধ আমি করি।

মানুষ হাসি-ঠাট্টা করে। যে জাতীয় পার্টি ক্ষমতায় ছিল ৯ বছর, সে পার্টি মাত্র ১টি আসন পায়! এর চেয়ে লজ্জা আর কি হতে পারে।’

এরশাদ আরও বলেন, ক্ষমতা ছেড়ে দেওয়ার পর লাঙ্গল কোথাও ছিল না। সব জায়গায় প্রার্থী দিতে পারিনি। এখন মানুষ লাঙ্গল চায়। লাঙ্গলকে ভোট দিতে চায়। সুযোগ সৃষ্টি হয়েছে। আমরা ক্ষমতায় আসলে অনিশ্চয়তা থেকে মুক্তি পাবে মানুষ। জাতীয় পার্টি ক্ষমতায় থাকতে মানুষের প্রতি অবিচার করিনি। মানুষ খুন করিনি। টেন্ডারবাজি করিনি। এতদিন মনে হয়েছে ১৫১ সিট পাওয়া অসম্ভব। এখন মনে হচ্ছে সম্ভব।

সভায় আরও উপস্থিত ছিলেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সাইদুর রহমান টেপা প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর