তীব্র যানজটে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে: ওবায়দুল কাদের
তীব্র যানজটে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে: ওবায়দুল কাদের
২০১৬-০২-০৭ ২৩:২৬:৩২
প্রিন্টঅ-অ+


সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তায় বের হলে কখন গন্তব্যে পৌঁছাবো তা এখনও আমরা কেউ নিশ্চিত নই। এক ঘণ্টার রাস্তা যেতে লাগে দুই ঘণ্টা তিন ঘণ্টা। তীব্র যানজটে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। মানুষকে এ অবস্থা থেকে মুক্তি দেয়ার জন্য সরকার নানামুখী পরিকল্পনা হাতে নিয়েছে।

রবিবার সকাল ১১ টায় আইইবির ৫৬তম কনভেনশন উপলক্ষ্যে আয়োজিত জাতীয় সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ দূর্ভোগ থেকে জনগণকে মুক্তি দেয়ার জন্য সরকার নানামুখী প্রকল্প গ্রহণ করেছে। হয়তো আরও বছর খানেক লাগবে সুফল পেতে। এলিভেটেড এক্সপ্রেস, মেট্রোরেল এগুলো চালু হলে অনেকটা কমে আসবে দূর্ভোগ। তিনি আরও বলেন, আমরা চেষ্টা করছি অবৈধ দখলদারদের উচ্ছেদ করে মানুষের ফুটপাত মানুষকে ফিরিয়ে দেয়ার জন্য।

ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশন বাংলাদেশ আইইবির প্রেসিডেন্ট কবির আহমেদ ভুইয়ার সভাপতিত্বে এ সেমিনারে আরও উপস্থিত ছিলেন সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, ঢাকা কেন্দ্রের প্রেসিডেন্ট মেসবাউর রহমান টুটুল, প্রকৌশলী নুরুজ্জামানসহ অনেকে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর