বিচ্ছেদের পর স্বামী-স্ত্রী ফেসবুকে হয়ে গেলেন প্রেমিক-প্রেমিকা
বিচ্ছেদের পর স্বামী-স্ত্রী ফেসবুকে হয়ে গেলেন প্রেমিক-প্রেমিকা
২০১৬-০২-০৩ ২৩:৫৪:০০
প্রিন্টঅ-অ+


ঝগড়াটে এক দম্পতি। নিজেদের বিরোধ মেটাতে না পেরে শেষ পর্যন্ত নিয়েছিলেন বিচ্ছেদের আশ্রয়। বিচ্ছেদের পর দুজনেই নতুন জীবন শুরু করতে সঙ্গীর খোঁজ করতে শুরু করেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। দুজনেই পাল্টে ফেলেন নাম আর ছবি। কিন্তু কাকতালীয়ভাবে ফেসবুকে ভিন্ন নাম আর ভিন্ন ছবির সেই দম্পতির নতুন পরিচয় সম্পন্ন হয়। এরপর দেখা করার সিদ্ধান্ত।
তারপর যা হওয়ার তা-ই হলো। সিনেমা-নাটকে এ ধরনের ঘটনা হয়তো মাঝে মধ্যেই দেখা যেতে পারে। কিন্তু বাস্তবে ঘটার সম্ভাবনা খুবই ক্ষীণ। কেউ বলতে পারেন কপাল খারাপ থাকলে এ ধরণের ঘটনা ঘটতেই পারে!

বাস্তবের এই ঘটনাই ঘটেছে ভারতীয় এক দম্পতির ক্ষেত্রে। ফেসবুকে নিজেদের নাম ও ছবি পাল্টিয়ে ‘আরও ভালো সঙ্গীর খোঁজ’ করতে থাকেন। কয়েক মাস ধরে ফেসবুকে নানা জনের সঙ্গে পরিচিত হয়ে স্বামীটি একজনকে খুঁজে পান যাকে তার খুব পছন্দ হয়। প্রায় একই সময়ে স্ত্রীটিও একজনকে ফেসবুকে খুঁজে পেয়ে শিহরিত। এরপর শুরু হয় ফেসবুকের দুজনের কথোপকথন। প্রায় তিনমাস পর ‘ছেলে ও মেয়ে’ দেখা করার সিদ্ধান্ত নেন।
সাক্ষাতের জন্য একটি নির্দিষ্ট তারিখও ঠিক করা হয়। দুজনের সম্মতিতে ঠিক করা হয় হোটেলও। বারেইলি (ছদ্মনাম)এলাকার আইয়ুব খান ক্রসিংয়ের কাছেই হোটেলটি। যখন তারা সেখানে উপস্থিত হলেন ধাক্কাটা খেলেন দুজনেই। দেখা গেলো, তারা বিচ্ছেদ হওয়া স্বামী-স্ত্রী, ফেসবুকে ছদ্মনামে একে অন্যের সঙ্গেই চ্যাট করছিলেন।

বলার অপেক্ষা রাখে না,দুজনেই হোটেলেই ঝগড়া শুরু করলেন। এতে হোটেলের অতিথি ও কাস্টমাররা ব্যাপক মজা পেলেন। দুজনের ঝগড়া পরিস্থিতি এমন অবস্থায় গড়ালো যে হোটেল কর্তৃপক্ষ তা নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ডাকা হয় পুলিশকে। ডাক পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশও পড়ল বিপাকে। আইনের এমন কোনও ধারা নেই যে, দুজনকে আটক করতে পারে পুলিশ। পরে পুলিশ তাদের পারিবারিক পরামর্শক কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেয়।

কোতোয়ালী থাকার সার্কেল অফিসার মুকুল ডিবেদি টাইমস অব ইন্ডিয়াকে জানান, এটা ছিল নিছকই একটি ব্যক্তিগত ব্যাপার। পুলিশের কাছে কোনও অভিযোগও দায়ের করা হয়নি। ফলে এ ঘটনা নিয়ে বিশেষ কিছু বলার নেই। যা করার পারিবারিক পরামর্শক কেন্দ্র করবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিচিত্রিতা এর অারো খবর